মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি বুড়িমারী থেকে চলাচলের দাবীতে অবস্থান কর্মসূচী

বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি বুড়িমারী থেকে চলাচলের দাবীতে অবস্থান কর্মসূচী

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রাম রেলস্টেশনে
ঢাকা গামী বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি বুড়িমারী থেকে চলাচলের দাবীতে অবস্থান কর্মসূচী করেছেন বিএনপি ও জামায়েতি ইসলামসহ সাধারন মানুষ।

শুক্রবার(৩০আগস্ট) বিকেলে সাড়ে ৪টায় পাটগ্রাম রেলস্টেশনে ঘন্টা ব্যাপী অবস্থান কর্মসূচী পালন করেন।

 

জানা গেছে, লালমনিহাটে দীর্ঘ প্রতীক্ষার পর বুড়িমারী-ঢাকা রেলরুটে চলতি বছরে ১২ মার্চ বুড়িমারী রেলস্টেশন থেকে যাত্রা শুরু করেছে আন্তঃনগর ট্রেন ‘বুড়িমারী এক্সপ্রেস’। উদ্বোধনের ৬ মাস পেরিয়ে গেলেও বুড়িমারি রেলস্টেশন থেকে ঢাকা রুটের ট্রেনটি চলাচল করে না। উদ্বোধনের পর থেকেই লালমনিরহাট রেলস্টেশন থেকে ঢাকার রুটে চলাচল করে। অত্র এলাকার দীর্ঘদিনের দাবি পাটগ্রাম উপজেলার বুড়িমারী রেল স্টেশন থেকে ঢাকা রুটের ট্রেনটি চলাচলের জন্য অত্র এলাকার মানুষের দীর্ঘদিনের দাবী।

 

অবস্থান কর্মসূচিতে বক্তারা দাবি করে বলেন,বুড়িমারী নামে নামকরণ হলেও বুড়িমারি এক্সপ্রেস ট্রেনটি বুড়িমারী রেলস্টেশন থেকে ছেড়ে যায় না। বুড়িমারী ও পাটগ্রাম মানুষের দাবি খুব দ্রুত বুড়িমারী রেলস্টেশন থেকে সরাসরি ঢাকা রুটের চলাচল দাবি জানিয়ে আসছেন।

অবস্থান কর্মসূচীতে পাটগ্রাম পৌর বিএনপির সভাপতি মোস্তফা সালাউজ্জামান ওপেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জাতীয় নির্বাহী সদস্য ও হাতীবান্ধা পাটগ্রাম- আসনের বিএনপি’র মনোনীত প্রার্থী আলহাজ্ব ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাংলাদেশ জামায়াত ইসলামী লালমনিরহাট জেলা শাখার আমির ও কেন্দ্রীয় সুরা সদস্য আতাউর রহমান,পৌর বিএনপির সাধারন সম্পাদক হাফিজুল হক প্রধান, সাবেক সাধারন সম্পাদক মোর্শেদ আলম শ্যামল, পৌর বিএনপির সিঃ সহ সভাপতি জাহাঙ্গীর কবির শামীম,যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান মানিক, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সবুজ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT